ক্ষেতলালে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ১৫:৩৪

জয়পুরহাটের ক্ষেতলালার আলমপুর ইউনিয়নের জমিতে সেচের পানি যাওয়া সংক্রান্ত বিরোধের জেরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যা ৭টায় উপজেলার আলমপুর গ্রামে হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মনতোজ শাহা (২৬) আলমপুর হিন্দু পাড়া গ্রামের প্রশান্ত শাহার ছেলে। এ ঘটনায় নিহতের ছোট ভাই অন্তর কুমার শাহা আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিছু দিন আগে নিহত মনতোজ শাহার সরিষার জমির পাশ দিয়ে পানি সেচ দেয়া নিয়ে একয় গ্রামের কাশিনার্থের ছেলে চন্দন কুমার শাহা (২৬) ও মিলন শাহার ছেলে অনিক কুমার শাহার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। এমন ঘটনার জেরে গত সোমবার নিহত মনতোজ শাহা ও তার ছোট ভাই অন্তর কুমার শাহা তাদের ব্যবসা প্রতিষ্ঠান স্থানীয় মধুপুকুর বাজার থেকে সন্ধ্যা ৭টায় বাড়ী ফেরার পথে আলমপুর হিন্দুপাড়া নামক স্থানে এসে পৌঁছলে চন্দন কুমার ও অনিক শাহা অতর্কিত লাঠি দিয়ে দুই ভাউয়ের মাথায় আঘাত করলে তারা গুরুতর আহত হন। এসময় তাদের রাস্তায় ফেলে চলে যায় তারা।

পরে মনতোজ শাহা ও অন্তর কুমার শাহকে উদ্ধার করে প্রথমে দুঁপচাচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নিহত মনতোজ শাহা অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রের্ফাড করে দেয়। ঢাকায় নেয়ার পথে মঙ্গলবার সকাল ৯টায় তিনি মারা যায়।

মনতোজ শাহার আহত ছোট ভাই অন্তর কুমার শাহা বলেন, মিমাংসিত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে তারা সংঘবদ্ধ হয়ে আমাদের উপর হামলা করে  রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে আমার ভাইকে হাসপাতাল নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় বিচার চান তিনি।

ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম বলেন, জমিজমা নিয়ে বিরোধে জেরে মারামারির ঘটনায় এক যুবক নিহতের অভিযোগ পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এবিএন/মিজানুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ