মানিকছড়িতে সিএনজি-পিকআপের সংঘর্ষে নিহত ১, আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৩, ১৪:০২

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি উপজেলায় সিএনজি ও মাহেনন্দ্র’র পিকআপের সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় নিহত ১ জন ও  আহত-৫জন হয়েছে। জেলার মানিকছড়ি বোনের বাড়িতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আসার পথে সিএনজি ও মাহেনন্দ্র’র সংঘর্ষে লাশ হলেন ছোট ভাই মো: মাসুদ(১৭)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এদের মধ্যে ২জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি এলাকার ওহিদুল আলম ও খোরশেদ আলম পরিবারের সন্তানাদি।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মানিকছড়ি উপজেলার গোদারপাড় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন সড়কে মানিকছড়িগামী সিএনজি ও চট্টগ্রামগামী মাহেনন্দ্র পিক-আপের সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী মো: মাসুদ(১৭), তাসনুফা আলম(১৪), রুমি আক্তার(১৭), আনাস(৯), রিতু আক্তার(১৮) ও এনায়েত ইসলাম(১৮) আহত হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় মানুষজন ও পুলিশ দ্রুুত ছুটে গিয়ে আহতদের মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা: মহি উদ্দীন মো: মাসুদ(১৭)কে মৃত ঘোষণা করেন। সে রোসাংগিরি এলাকার ওহিদুল আলমের ছেলে।
গুরুতর আহত রিতু আক্তার ও এনায়েত ইসলামকে চমেক হাসপাতালে পাঠানো হয়। আহত অন্যদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

চিকিৎসক মো: মহি উদ্দীন বলেন, সড়ক দুর্ঘটনায় আহতের মধ্যে মো: মাসুদ হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করেছে।

আহত রুমি আক্তার জানান, নিহত মাসুদ আমার চাচাত ভাই। আমার চাচাত বোনের বাড়ি মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায়।ঠ আমরা ঈদে বেড়াতে আসার পথে এ দুর্ঘটনায় ভাইকে হারালাম! বাড়িতে কি জবাব দিবো? ভেবে পাচ্ছি না।

মানিকছড়ি থানা পুলিশ পরিদর্শক(ওসি তদন্ত) মো: আজগর হোসেন জানান, দুর্ঘটনাকবলিত সিএনজি ও মাহেন্দ্র পুলিশ হেফাজতে আনা হয়েছে। আহতদের চিকিৎসার বিষয়ে পুলিশ নজরদারি করছে এবং নিহতের সুরতহাল শেষে আইনানুগ ব্যবস্থা নেয়ার কাজ চলছে।

এবিএন/চাইথোয়াই মারমা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ