আজকের শিরোনাম :

আশাশুনি ঘোলা রাস্তার উপরের মাটি অপসারন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ১৯:৩৩

আশাশুনি টু ঘোলা ত্রিমোহনী সড়কের পিচের উপর থাকা মাটি অপসারনে রাস্তায় নেমে মানবিকতার পরিচয় দিয়েছেন আ’লীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় ইউপি সদস্য। বৃহস্পতিবার বৃষ্টিপাতের পর সড়ক পিচ্ছিল হয়ে দুর্ঘনার সৃষ্টি হতে থাকলে সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও ইউপি সদস্য মাটি অপসারনে সড়কে নামেন। 

আশাশুনি টু ঘোলা ত্রিমোহনা সড়কে অসংখ্য স্থানে মাটি পরিবহন ও পাশে মাটি দেওয়ার সময় মাটি পড়ে একাকার হয়ে ছিল। এসব মাটি অপসারণ না করায় হালকা বৃষ্টিপাতের ফলে মাটি কর্দমাক্ত হয়ে সড়কটি খুবই পিচ্ছিল ও হুমকীগ্রস্ত হয়ে পড়ে। সকাল থেকে কয়েকটি দুর্ঘটনাও ঘটেছে। বিষয়টি উদ্বর্তন কর্মকর্তাদের কাছে সাংবাদিক তৌষিকে কাইফু তুলে ধরলে মোজহার এন্টারপ্রাইজের নিযুক্ত কর্মচারীরা সকাল থেকে ভেক্যু মেশিন দিয়ে মাটি সরিয়ে নেন। তারপরও নাটানা, শীতলপুর, আদালতপুর, শ্রীউলা ও মহিষকুড় এলাকায় সড়কের উপরে কাদামাটি থাকার কারণে হালকা বৃষ্টিতে দুর্ঘটনা ঘটছে।

সড়ক দুর্ঘটনা রোধ করতে শ্রীউলা ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও তাঁতীলীগের নেতৃবৃন্দ সড়কের উপরে থাকা মাটি সরিয়ে দিতে কাজ করেন। শ্রীউলা ইউপি’র ১ নং ওয়ার্ড ইউপি সদস্য আবু হাসান, তোষিকে কাইফু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, শ্রীউলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল হোসেন, আশাশুনি উপজেলা তাঁতীলীগের সহ সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন এসময় উপস্থিত থেকে এই জনহিতকর কাজে সম্পৃক্ত হন।

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ