আজকের শিরোনাম :

শৃঙ্খলা রক্ষায় ফেসবুকে হেয়ালিপূর্ণ লেখা থেকে বিরত থাকুন : রবি ভিসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ১১:১১

সিরাজগঞ্জের রবীন্দ্র বিশ্ববিদ্যালয় লেকচার থিয়েটারে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের উপস্থিতিতে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকেলে রবির উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মোঃ শাহ্ আজমের  সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় ভিসি বলেন, রবিকে গড়তে হলে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও কমিউনিটির কিছু দায়িত্ব পালন করতে হবে। সেক্ষেত্রে কমিউনিটির অংশগ্রহণের প্রতি তিনি আহ্বান জানান। তিনি আরো বলেন, আমাদের কাছে অনেক অভিযোগ আসে, যেগুলো খতিয়ে দেখলে দেখা যায়, অনেকে ফেসবুকে এমন কিছু লেখেন যা দেখে একজন সন্দেহ করেন। প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা রক্ষায় ফেসবুকে এমন হেয়ালিপূর্ণ লেখা থেকে বিরত থাকবেন। এতে পারস্পরিক ভুল বোঝাবুঝি ঘটবে না। রবির অভিযোগ প্রতিকার বিষয়ে একটি সেল কাজ করে যাচ্ছে। আপনাদের যেকোনো অভিযোগ থাকলে অভিযোগ বক্সে দিলে তা প্রতিকারের ব্যবস্থা নেয়া হবে। স্থানীয় কমিউনিটির পক্ষ থেকে সাইফ উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, সমকাল পত্রিকার শাহজাদপুর উপজেলা প্রতিনিধি কোরবান আলি লাভলু বক্তব্য রাখেন। তাঁরা রবির এ অগ্রযাত্রায় যুক্ত হতে পেরে গর্বিত বোধ করেন এবং রবিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভিসিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

এ সভায় সভায় স্বাগত বক্তব্য রাখেন রবির ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ। 

এ সময় রেজিস্টার সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ও বাংলা বিভাগের চেয়ারম্যান ড. মোঃ ফখরুল ইসলাম, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ