আজকের শিরোনাম :

দশমিনায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৩, ১১:১৭

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পটুয়াখালীর দশমিনা উপজেলায় আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন ফাউন্ডেশন কর্তৃৃক আয়োজিত মহান স্বাধীনতা দিবস-২০২৩ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও জাতীয় পতাকা চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

গত ২৭ মার্চ রোববার বিকালে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক ৮টি বিদ্যালয়ের শিশু কিশোর ১৪৩ জন শিক্ষার্থী অংশ নেয়। 

পরে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীসহ শিক্ষার্থীদের পুরুস্কার বিতরণ করা হয়। এসময় সাবেক বস্ত্র প্রতিমন্ত্রত্রী আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন এর পুত্র ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আ.স.ম জাওয়াদ সুজন, দশমিনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সঞ্জয় দাস, দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন, শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব- বিদ্যালয়ের ডিপুটি রেজিস্টার ও ড. মোঃ আরিফ আহমেদ জুয়েল সদস্য সচিব আ খ ম জাহাঙ্গীর হোসাইন ফাউন্ডেশন এর ড. আরিফ আহমেদ  জুয়েল,  মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা. মেরিন সুলতানা ভুলুসহ স্থানীয় বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষানুরাগীরা উপস্থিত ছিলেন।

এবিএন/জিল্লুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ