সিরাজগঞ্জে দেড়শ জনের বিরুদ্ধে মামলা গ্রেপ্তার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ১৯:৪৬

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতাকে মারধর ও কার্যালয় ভাঙচুরের ঘটনায় এমপির এপিএসসহ অজ্ঞাত দেড় শতাধিক আসামির বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে।

গতকাল বুধবার রাতে সাবেক উপজেলা চেয়ারম্যান আ’লীগ নেতা মোহাম্মদ আলী বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে আসামি করে ও ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ বাদী হয়ে ছাত্রলীগ নেতা রবিন হাসান রকিসহ ২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামি করে সংশ্লিষ্ট থানায় এ দুটি মামলা দায়ের করা হয়। এ দুটি মামলায় জড়িত রিপন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বেলকুচি থানার ওসি আসলাম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত উপজেলার রাজাপুর হাই স্কুলের ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় এ দুটি মামলা দায়ের করা হয়। ইতিমধ্যেই মামলা দুটির তদন্ত শুরু করা হয়েছে এবং বৃহস্প্রতিবার সকালে রিপনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ওই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে পরাজিত হওয়ার আশঙ্কায় এমপি আব্দুল মমিন সমর্থিত প্রার্থী উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি গংরা ব্যালট বাক্স ছিনতাই করে।

এ সময় প্রিজাইডিং অফিসারকেও লাঞ্ছিত করা হয় এবং ওই ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে চেয়ারম্যানকে লাঞ্ছিত, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এছাড়া উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ, ইউপি সদস্য আশরাফ মন্ডলকে মারপিট করা হয়। এসব অভিযোগে সংশ্লিষ্ট থানায় তারা এ দুটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ