আজকের শিরোনাম :

বিরলে সাংবাদিকদের সাথে ইউএনওর প্রেস ব্রিফিং

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ১২:২১

দিনাজপুরের বিরলে সাংবাদিকদের সাথে প্রধানমন্ত্রী কর্তৃক আশ্রয়ণ-২ প্রকল্পের ৪র্থ পর্যায়ের ঘর উদ্বোধন সংক্রান্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার মোছা: আফছানা কাওছার জানান, চতুর্থ পর্যায়ে আনুষ্ঠানিকভাবে মাননীয় প্রধানমন্ত্রী বিরল উপজেলায় মোট ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২ শতাংশ জমির কবুলিয়ত দলিল ও সেমিপাকা ঘর হস্তান্তরের উদ্বোধন করবেন।

এর আগে বিরল উপজেলায় ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য ১ম পর্যায়ে ৫৫৬টি, ২য় পর্যায়ে ৩০টি ও ৩য় পর্যায়ে ৬০টি ভূমি ও গৃহহীন পরিবারকে ঘর বুঝিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ৪র্থ পর্যায়ে ৬নং ভান্ডারা ইউনিয়নের রামপুরে ২১টি ও ৪নং শহরগ্রাম ইউনিয়নের গগনপুরে ৪টি মোট ২৫টি ঘর সম্পূর্ণ করা হয়েছে। এ যাবত সর্বমোট উপজেলায় ৬৭১টি ঘর নির্মান করা হয়েছে।

প্রেস ব্রিফিং-এ এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল ওয়াজেদ, বিরল প্রেস ক্লাবের সভাপতি এমএ কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মতিউর রহমান, সাবেক সভাপতি মোজাম্মেল হক শামু, তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ নুরে আলম সিদ্দিকী, নির্বাহী সদস্য সুবল চন্দ্র রায়।

এবিএন/সুবল রায়/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ