আজকের শিরোনাম :

আটপাড়ায় বঙ্গবন্ধু’র জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৩, ১৯:৩৬

সারা দেশের ন্যায় নেত্রকোনার আটপাড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়।

এ উপলক্ষে সকালে বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পন করা হয়। এছাড়া দিবসটি উপলক্ষে উপজেলা হল রুমে কেক কাটা হয় এবং একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, সহকারী কমিশনার (ভূমি) মো: মোস্তাফিজুর রহমান, ওসি উজ্জল কান্তি সরকার, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ মাসুদ করিম ছিদ্দিকী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শোভন কুমার ঘোষ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার পীযুষ কান্তি মজুমদারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ প্রমূখ। 

সন্ধ্যায় উপজেলা মাল্টিপারপাস হল রুমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজক কমিটির আহ্বায়ক সহকারী কমিশনার (ভূমি) মো: মোস্তাফিজুর রহমান, সদস্য সচিব উপজেলা প্রকৌশলী আল মোস্তাকিম বিল্লাহ, সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আতিকুর রহমান খান, মো: আসাদুজ্জামান খান সোহাগ, সুমী সাহা, তানভীর আহমদ। এছাড়া দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।


এবিএন/মো. আসাদুজ্জামান খান সোহাগ/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ