আটপাড়ায় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৩, ১৯:২২

স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সরকার আওয়ামী লীগ সরকার। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের দায়িত্ব গ্রহণের পর থেকে দেশের কল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন।

বাংলাদেশের প্রতিটি গৃহহীন ও ভূমিহীন বিভিন্ন শ্রেণির অসহায় পরিবারকে আশ্রয়ণ প্রকল্প নির্মাণের মাধ্যমে তাদের থাকার সু-ব্যবস্থা করেছেন। এতে প্রতিটি অসহায় পরিবার মাথা গুছার ঠাই পেয়েছে। এতে অসহায় পরিবার গুলো বর্তমান সরকারের প্রতি কৃজ্ঞতাসহ প্রধানমন্ত্রীর দীর্ঘাঘূ কামনা করেন।

গতকাল সোমবার বিকালে প্রধানমন্ত্রী কার্যালয়ের পিইপিজেট নির্বাহী সেলের পরিচালক এহেতেশাম রেজা উপজেলার তেলিগাতী ইউনিয়নের কাজান্তি গ্রামে ভূমিহীনদের জন্য নির্মিত ঘর সরেজমিনে পরিদর্শন করেন এবং বাস্তবায়িত কাজের প্রতি সন্তুষ্ট প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মো: মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী মোস্তাকিম বিল্লাহ, তেলিগাতী ইউ.পি চেয়ারম্যান অখিল চন্দ্র দাস, প্রেসক্লাব সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগ প্রমূখ।
     
         
এবিএন/মো. আসাদুজ্জামান খান সোহাগ/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ