আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে যাত্রামঞ্চে অভিনেতা হাশেমের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৩, ১৮:৩৪

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নান্দিনামধু গ্রামে যাত্রার মঞ্চে অভিনয় করার সময় হাসেম আলী সরকারের (৪৫) মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের মৃত নিজাব আলী সরকারের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত হাসেম আলী দীর্ঘদিন ধরে গ্রামীণ সংস্কৃতির যাত্রাপালায় অভিনয় করেন। তার অভিনয়ে দর্শকরা মুগ্ধ হয়ে থাকে। রোববার রাতে ওই গ্রামে ‘আলম মালার প্রেম’ যাত্রাপালায় নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয় করছিলেন হাসেম। তার অভিনয়ে  চরিত্র ছিল দুঃখী কৃষকের। এ অভিনয়ের এক পর্যায়ে হাসেম পড়ে যান মঞ্চে।

এ সময় দর্শক ও অভিনেতাসহ সবাই ধারণা করছিলেন তিনি অভিনয় করছেন। কিন্তু তিনি কিছুক্ষন পার হলেও অভিনয় থেকে ওঠেননি। এতে সন্দেহ হলে অভিনেতারা তাকে তোলার চেষ্টা করেন এবং তারা দেখেন হাশেম সংজ্ঞাহীন। তাকে উদ্ধার করে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোমবার সকালে স্থানীয় কবরস্থানে শেষে দাফন সম্পন্ন্য করা হয়েছে। তার এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় ব্যাপক শোকের ছায়া নেমেছে। এ বিষয়ে কামারখন্দ থানার ওসি নুরনবী প্রধান আলোকিত বাংলাদেশকে বলেন, ওই যাত্রামঞ্চে অভিনয় করতে গিয়ে হাসেমের মৃত্যু হয়েছে। স্বাভাবিক মৃত্যু বলে কেউ অভিযোগ করেনি বলে তিনি উল্লেখ করেন। 


এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ