আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে নদীতে ঝাঁপ দিয়ে এক যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ২১:২১

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বলরামপুর গ্রামে পুলিশ ভেবে নদীতে ঝাঁপ দিয়ে যুবক আনিসুর রহমানের (৩০) মৃত্যু হয়েছে। সে ওই উপজেলার কর্ণসূতি গ্রামের রেজাউল করিমের ছেলে।

কামারখন্দ থানার ওসি নুরনবী প্রধান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার সকালে বলরামপুর বাজারে অচেনা ৩ ব্যক্তির সাথে ওই যুবকের কথা কাটাকাটি হয়। এ সময় তাদের পুলিশ ভেবে স্থানীয় হুরাসাগর নদীতে ঝাঁপ দেয় যুবক আনিসুর। ওই  নদীতে প্রচুর কচুরিপানায় আটকে সে মারা যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসের সদস্যরা দুপুরের দিকে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে । এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি চলছে বলে তিনি উল্লেখ করেন। এদিকে নিহত আনিসুরের চাচা রফিক মন্ডল সাংবাদিকদের বলেছে, গত ৭ ফেব্রুয়ারি আনিসুরের বাড়ির আঙ্গিনা থেকে সালেহা খাতুন নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই নারীর ভাইয়েরা আনিসুরের নামে মামলার হুমকি দেয়। এ হুমকির ভয়ে সে  প্রায় এক মাস ধরে শ্বশুর বাড়িতে ছিল। মঙ্গলবার হঠাৎ করে অচেনা ওই ৩ ব্যক্তি তার খোঁজ নিতে যায় এবং তাদেরকে পুলিশ ভেবে ওই যুবক নদীতে ঝাঁপ দিয়ে মারা যায়। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ