সিরাজগঞ্জে বিদ্যালয়ে তালা ভেঙে চুরি গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৩, ১৭:৪৪ | আপডেট : ০৪ মার্চ ২০২৩, ১৭:৪৬

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার দৈবজ্ঞগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জিনিসপত্র চুরি করে বাড়ি ফেরার পথে ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, ওই উপজেলার রান্ডিলা গ্রামের আব্দুস সালামের ছেলে ইয়াকুব (২৭), ওসমান গণির ছেলে হোসেন আলী (২৬) ও আকবর আলীর ছেলে আজাদুল ইসলাম (২৮)।

রায়গঞ্জ থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে আঞ্চলিক সড়কে টহল দেয় পুলিশ। এ সময় ওই ৩ যুবক ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে তারা বাড়ি ফিরছিল। তাদের সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদ করা হলে তারা এ চুরির ঘটনা জানায়।

ওই স্কুলের প্রধান শিক্ষক আবু তাহের জানান, বৃহস্পতিবার পাঠদান শেষ করে বিদ্যালয় তালা দিয়ে রেখে এসেছিলাম। শুক্র ও শনিবার ছুটি থাকায় বিদ্যালয়ে যাওয়া হয় না। শনিবার সকালে থানা থেকে বলা হয়, বিদ্যালয়ের সব জিনিসপত্র ঠিক আছে কি না। এ খবরে স্কুলে গিয়ে দেখি দরজা ও আলমারির ১১টি নতুন তালা ভাঙা এবং একটি ল্যাপটপ, প্রজেক্টর, ব্যাটারি ও নগদ ৯’শ টাকা চুরি হয়ে গেছে। এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আপেল মাহমুদ বলেন, বিদ্যালয়ে চুরির ঘটনাটি প্রধান শিক্ষকের মাধ্যমে জেনেছি। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ