সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবলকে শ্বাসরোধ করে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৩

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার নবগ্রাম মহল্লায় পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেনকে (৫৯) শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তিনি ওই মহল্লার মৃত জেকাত সরকারের ছেলে এবং উল্লাপাড়া থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। দুই মাস পর তার চাকরি থেকে অবসরে যাওয়র কথা ছিল।

উল্লাপাড়া থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত পুলিশ কনস্টেবলের চাকরির শেষ সময় হওয়ায় নিজ থানাতেই কর্মরত ছিলেন। প্রতিদিনের মত্যো রোববার রাতে ডিউটি শেষে বাসায় যান তিনি। সোমবার কর্মস্থল থানায় না আসায় ওইদিন দুপুরে থানা থেকে খোঁজ নিতে বাসায় অপর এক কনস্টেবলকে পাঠানো হয়।

তার প্রথম স্ত্রী অন্যত্র বসবাস করেন এবং দ্বিতীয় স্ত্রী সন্তানদের নিয়ে ওই মহল্লায় বসবাস করলেও গত কয়েকদিন ধরে তিনি একাই বসবাস করছিলেন। তার ঘরের দরজা খোলা দেখে কক্ষে ঢুকে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়। বিকেলে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। র্দূবৃত্তরা গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এদিকে পুলিশ সুপার আরিফুল ইসলাম মন্ডল বিপিএম (বার) পিপিএম’র (বার) দিক নির্দেশনায় পুলিশের বিভিন্ন ইউনিট এ নির্মম হত্যাকান্ডের রহস্য উদঘাটনে কাজ করছে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানানো হয়েছে। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ