সিরাজগঞ্জের ৫ বছরের নিষ্পাপ শিশু ধর্ষণের শিকার বৃদ্ধ গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৮

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরকাদহ গ্রামে  পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ অভিযোগে ওই গ্রাামের বৃদ্ধ শাহজাহান আলী ওরফে সাজাকে (৭০) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

কাজিপুর থানার ওসি শ্যামল কুমার দত্ত বিলম্বে প্রাপ্ত এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বগুড়ার ধুনট উপজেলা সদরের নিষ্পাপ শিশুটি তার মা বাবার সাথে ১৪ ফেব্রুয়ারি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ওই গ্রামে মামার বাড়িতে বেড়াতে আসে। ওইদিন বিকেলে শিশুটিকে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে বৃদ্ধ শাহজাহান। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে আসলে বৃদ্ধ পালিয়ে যায় এবং ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে  ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে পরদিন ওই শিশুর মামা আব্দুল মজিদ বাদী হয়ে বৃদ্ধের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। গতকাল শনিবার সকালে বগুড়া থেকে পলাতক ওই বৃদ্ধকে গ্রেফতার করা হয়। ওইদিন বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ ঘটনার সম্পর্কে ওসি আরো বলেন, সংঘটিত এ ঘটনাটি খুবই জঘণ্য। বৃদ্ধ আসামীর চরিত্র নিয়ে এলাকায় নানা প্রশ্ন রয়েছে বলে তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ