আজকের শিরোনাম :

লালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৪৪

নাটোরের লালপুরে সন্ত্রাসী হামলায় আতিকুর রহমান নামে এক সাংবাদিক গুরুতর আহত হয়েছে। আহত আতিকুর উপজেলার বাহাদীপুর মহল্লার নেফাউর রহমানের ছেলে ও দৈনিক ভোরের আওয়াজ পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি। 

এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে লালপুর থানায় সন্ত্রাসী ভুবনসহ অজ্ঞাতদের নামে অভিযোগ করা হয়েছে। 

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক আতিকুর পেশাগত কাজে মোটরসাইকেলযোগে লালপুর থেকে গোপালপুর ফিরছিলেন। এ সময় গোপালপুর পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ভূবন মোটরসাইকেল নিয়ে অতর্কিতভাবে বাক নেয়। এ নিয়ে উভয় পক্ষের বাগবিত-া হয়। পরে এর জেরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপালপুর রেলগেট এলাকায় হান্নানের চায়ের দোকানে আতিকের ওপর ভূবনের নেতৃত্বে ৮/১০ জন মিলে হাতুড়ি ও লোহার রড নিয়ে অতর্কিত হামলা চালায়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জামিলা আক্তার বলেন, গুরুতর রক্তাক্ত অবস্থায় আতিকুর রহমানকে নিয়ে আসলে আমরা প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আহত ব্যক্তির মাথায় সেলাই করা হয়েছে। এছাড়া দুই হাতে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতে চিহ্ন রয়েছে।

লালপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোয়াজ্জম হোসেন বলেন, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানায়। এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে আসামিদের আটকের অভিযান অব্যাহত আছে। 
                                      
এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ