আজকের শিরোনাম :

দশমিনায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৬ দোকান মালিককে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৭

পটুয়াখালী দশমিনা উপজেলায় মুদি মনোহরি দোকানে মূল্য তালিকা না থাকায় ছয় দোকান মালিকককে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আসছে রমজান উপলক্ষে নিত্যপণ্যের মালামালের দাম জনসাধারনের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য উপজেলার বিভিন্ন দোকানে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক সাহ সোহেব অভিযান পরিচালনা করেন। এসময়ে অনিয়মের কারনে ছয় দোকান মালিককে ১৬ হাজার টাকা জরিমানা সহ সতর্ক করা হয়।

পটুয়াখালী জেলার দায়িত্ব প্রাপ্ত ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহ পরিচালক সাহ সোহেব বলেন,দশমিনা উপজেলার সদর বাজারে অভিযান পরিচালনা করা হয়। যে সকল দোকানে জিনিস পত্রের মূল্য তালিকা নাই এবং মালামালের দাম বেশি রাখায় (হাজিফ্যাশন, পন্যমেলা কসমেটিকস, মেসার্স রংধনু ব্রাদার্স, সাকিবুল স্টোর্স, মোকলেচ স্টোর্স, মা-বাবর আর্শিবাদ ভান্ডার) ছয় দোকান মালিককে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং অন্যন্য সকল দোকান মালিকদের শতর্ক করা হয়। এবং তিনি আরো বলেন, এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি বলেন।

অভিযান পরিচালনায় ছিলেন দশমিনা উপজেলা স্বাস্থ্য স্যানিটারি ইন্সপেক্টর মোঃ রবিউল ইসলাম, দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হুমায়ুন। 

এবিএন/মু.জিল্লুর রহমান জুয়েল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ