ছাতকে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৯

সুনামগঞ্জের ছাতেক উপজেলার ১৪ বোতল ভারতীয় মদসহ রুহুল আমিন রাহুল (২৯) তার সহেযাগী ইসলাম উদ্দিন (৪০)কে গ্রেপ্তার করেছে নৌ  থানা পুলিশ।  

আজ বৃহস্পতিবার সকালে ছাতক থানা থেকে দুই মাদক ব্যবসায়ী হিসাবে মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ আদালেত প্রেরণ করা হয়। 

গত বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহেরর মাছ বাজার হাটা খেয়ার ঘাট এলাকায় এসআই মুজিবুর রহমান ও এএসআই অমিত ভট্টাচার্য্য নেতৃত্বে বিশেষ অভিযানে চালিয় ভারতীয় ১৪ বোতল মাদকসহ দুজন মাদকব্যবসায়িকে গ্রেপ্তার কেরছন নৌ পুলিশ। 

গ্রেপ্তারকৃত আসামীরা চাচা ভাতিজা,উপেজলার পৌর শহরে হাজীবাড়ি, ৮ নং ওয়ার্ড চরেরবন গ্রামে রানু মিয়ার পুত্র রুহুল আমিন রাহুল (২৯), একই গ্রামের মৃত খোসমত আলীর পুত্র ইসলাম উদ্দিনকে নৌ পুলিশ গ্রেপ্তার করেছেন। 

জানা যায়, চাচা ভাতিজা নামে সুরমা নদীর গনেশপুর এলাকায় দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা সিলট সুনামগঞ্জ ছাতক, গোবিন্দগঞ্জ, কালারুকাসহ বিভন্ন স্থানে মাদক পাচার করে আসছেন চাচা ভাজিতা। 

উপজেলার ইসলামপুর ইউপির কুচবাড়ি গ্রাম থেক ২ মাদক ব্যবসায়ী একটি ব্যাগে করে ভারতীয় মাদক নিয়ে বিক্রি করার উদ্দেশ্যে খেয়ার পারাপারের নৌকা যোগে সুরমা নদীর ছাতক মাছ বাজার খেয়া ঘাটে আসছে। এ খবর পেয়ে সুরমা নদীতে অভিযান জোরদার করেন নৌ পুলিশ। বিভিন্ন নৌকা তল্লাশি কের খেয়াঘাটে পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাৎক্ষণিক নৌ পুলিশ হাতব্যাগসহ দুই জন মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেন। এ ঘটনায় নৌ পুলিশ বাদী হয়ে ছাতক থানায় বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। 

এ ব্যাপারে সিলেট অঞ্চল নৌ পুলিশ সুপার শ¤পা ইয়াসিমন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের আজ বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ আদালতে মাধ্যমে তাদেরেক জেলহাজেত পাঠানো হয়েছে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ