আজকের শিরোনাম :

ধুনটে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০০

বগুড়ার ধুনটে শিশু শিক্ষার্থীকে বড়ই দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে শান্ত মিয়া (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে তাকে গ্রেফতারের পর বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত শান্ত মিয়া ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের জোড়শিমুল পূর্বপাড়া এলাকার নজরুল ইসলাম শাহরিয়ারের ছেলে।

মামলাসূত্রে জানাগেছে, জোড়শিমুল পূর্বপাড়া এলাকার জনৈক এক ব্যক্তির মেয়ে (৫) স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীতে লেখাপাড়া করে। গত ৫ ফেব্রুয়ারী ওই শিশুটি তার বাড়ির পাশের একটি আম বাগানের ভিতর সহপাঠিদের সঙ্গে খেলাধুলা করছিল।

এসময় একই এলাকার নজরুল ইসলামের ছেলে শান্ত মিয়া ওই শিশু মেয়েটিকে বড়ই দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়ির ভিতর নিয়ে যায়। একপর্যায়ে মেয়েটি তার ঘরের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে শান্ত মিয়া দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়।

পরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়। মেয়েটি বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এঘটনায় ৬ ফেব্রুয়ারী মেয়েটির বাবা বাদী হয়ে শান্ত মিয়ার বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, শিশু মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ