আজকের শিরোনাম :

ইন্দুরকানীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৬

পিরোজপুরের ইন্দুরকানীতে নিকট আত্মীয়ের মৃত্যুর খবর শুনে দেখা করতে যাওয়ার পথে সড়কে মোটরসাইকেলের ধাক্কায় গোলবানু বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। 

গত শনিবার সন্ধ্যার দিকে উপজেলার বালিপাড়া-চন্ডিপুর সড়কের মধ্য চরবলেশ্বর গাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাতেই স্থানীয় লোকজন উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত বৃদ্ধা গোলবানু উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ১নং চরবলেশ্বর ওয়ার্ডের সোনালী গাজীর স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য দুলাল ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল শনিবার সন্ধ্যার পরে এক নিকট আত্মীয়ের মৃত্যুর খবর শুনে একই গ্রামের পাশর্^বর্তী আশ্রাফ আলী গাজীর বাড়ির উদ্যেশ্যে রওনা দেন গোলবানু বেগম। এসময় বাড়ি থেকে বের হয়ে মধ্য চরবলেশ্বর গ্রামের বালিপাড়া-চন্ডিপুর সড়কের আসাদুল গাজীর দোকানের সামনে দিয়ে পূর্ব প্রান্তে রাস্তা পাড় হওয়ার সময় চন্ডিপুর থেকে আসা একটি মোটরসাইকেল তাকে জোরে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে শনিবার রাতেই পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এসময় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালে রাতেই তিনি সেখানে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, রাস্তা পার হয়ার সময় গোলবানু নামে চরবলেশ্বর গ্রামে এক বৃদ্ধা মহিলা মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হলে পিরোজপুর সদর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়েছে। 

এবিএন/সিরাজুল ইসলাম টিটু/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ