আজকের শিরোনাম :

ইসলামী আন্দোলন নড়াইল জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১২

ইসলামী আন্দোলন বাংলাদেশ, নড়াইল জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দ্বিবার্ষিক সম্মেলনে মাওলানা খায়রুজ্জামানকে সভাপতি এবং ডাক্তার এস এম নাসির উদ্দীনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। 

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে শহরের একটি কমিউনিটি সেন্টারে সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সংগঠনের বিদায়ী সভাপতি আইয়ুব হোসাইন মিনার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন-ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্মমহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। বিশেষ অতিথি ছিলেন-সংগঠনের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা শোয়াইব হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জান্নাতুল ইসলামসহ অনেকে।  

এছাড়া সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নড়াইল জেলা শাখার নবনির্বাচিত সভাপতি মাওলানা খায়রুজ্জামান, সাধারণ সম্পাদক ডাক্তার এস এম নাসির উদ্দিন, হাফেজ খবির উদ্দিন, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আলী হুসাইন, মাওলানা আখতারুজ্জামান আজাদী, মাওলানা ওমর ফারুক, মাওলানা আব্বাস আলী, মাওলানা কাজী নুরন্নবী, মাওলানা আজিজুল হক, আব্দুর রউফ খোকন হুজুর, মোহাম্মদ ওবায়দুল্লাহ, মুফতি সাজিদুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা। 

এদিকে, ইসলামী যুব আন্দোলন নড়াইল জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ওমর ফারুককে সভাপতি এবং আব্বাস আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। 

এবিএন/ফরহাদ খান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ