আজকের শিরোনাম :

পটিয়ায় যুবলীগ নেতার কম্বল বিতরণ অনুষ্ঠানে হামলা, আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩২

পটিয়ায় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদির কম্বল বিতরণ অনুষ্ঠানে একটি পক্ষ হামলা চালিয়েছে। এ ঘটনায় উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলামসহ (৪৫) উভয় গ্রুপের অন্তত ১০জন আহত হয়েছেন। আহতরা পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চমেক হাসপাতালে চিকিৎসাধীন। 

৪ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাচুরিয়া কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত অন্যরা হলেন দক্ষিণ জেলা মৎস্যজীবী লীগ নেতা লিটন(৩৫), জুয়েল (৩৪), উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. আতিক(২০), কলেজ ছাত্রলীগ নেতা রবিন(২১), আ.ন.ম. মহিউদ্দিন নওশাদ (৪০), তার ভাই আ.ন.ম. মঈনুদ্দিন আজাদ (৩০)।  

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমের পক্ষে উপজেলার পাচুরিয়া কলেজ গেইটে ৪ ফেব্রুয়ারি শনিবার কম্বল বিতরন কর্মসূচির মঞ্চ নির্মাণ করা হয়। স্থানীয় নওশাদ মঞ্চটি তাদের পৈত্রিক জায়গায় তৈরির করার ইস্যু তুলে বাকবিতন্ডায় জড়ায়। এসময় উভয় পক্ষের মধ্যে মারামারির হয় এবং মঞ্চ ভাংচুর করা হয়। অবশ্যই বিকেলে অন্য একটি স্থানে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলম কম্বল বিতরণ করেন। 

এতে সভাপতিত্ব করেন উপজেলা মৎস্যজীবীলীগের আহবায় সাইফুল ইসলাম সাইফু। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আহমদ ছফা, ছোটন সরকার, মো. হোসেন লিটন, রিয়াজ খাঁন সাইফু।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেন, উপজেলা মৎস্যজীবী লীগের পক্ষ থেকে শনিবার বিকেলে কম্বল বিতরণ কর্মসূচি ছিল। সেখানে আমাকে প্রধান অতিথি করা হয়। একটি গ্রুপ পরিকল্পিতভাবে আমার অনুষ্ঠানে হামলা চালিয়েছে।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ