আজকের শিরোনাম :

অনলাইন নিউজপোর্টাল ডেইলি সুনামগঞ্জ ডটকম’র আত্মপ্রকাশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১২

অনলাইন নিউজপোর্টাল ডেইলি সুনামগঞ্জ ডটকম’র আত্মপ্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সন্ধ্যা ৭টায় শহরের অভিজাত রেস্টুরেন্ট অ্যামব্রোশিয়ায় ডেইলি সুনামগঞ্জডটকম’র ভারপ্রাপ্ত স¤পাদক রওনক বখ্তের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর সামিনা চৌধুরী মনির সঞ্চালনায় ডেইলি সুনামগঞ্জডটকম’র উদ্বোধন করেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তিসোম মানস। 

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখ্ত। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেরগুল আহমেদ, সিনিয়র আইনজীবী, লেখক, কলামিস্ট ও বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আসাদ উল্লাহ সরকার, লেখক, গবেষক সুখেন্দু সেন, সুনামগঞ্জ রিপোর্টার ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ পৌর কলেজের প্রভাষক শাহ আবু নাসের, সুনামগঞ্জ মহিলা পরিষদের সভাপতি নারীনেত্রী গৌরী ভট্টাচার্য্য। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডেইলি সুনামগঞ্জ ডটকম’র নির্বাহী স¤পাদক মিল্লাত আহমেদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাড. আজাদুল ইসলাম রতন, অ্যাড. আনোয়ার হোসেন, কবি কোহিনূর বেগম, কবি রুনা লেইস, আশরাফ হোসেন লিটন, কবি লেখক এসডি সুব্রত, দিগেন্দ্র বর্মণ সরকারি কলেজের প্রভাষক মশিউর রহমান, পৌর কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, মিজানুর রহমান, প্রভাষক কবি ফজলুল হক দোলন, বাংলাদেশ প্রতিদিন ও বাংলা ভিশনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, সিনিয়র সাংবাদিক শাহজাহান চৌধুরী, মানবেন্দ্র তালুকদার মানব, ইউএনবি ও বিজয় টিভির জেলা প্রতিনিধি অরুন চক্রবর্তী, দৈনিক সুনামগঞ্জর সময় পত্রিকার স¤পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার, সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, দৈনিক সুনামকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার শহিদনূর আহমেদ, ডিবিসি জেলা প্রতিনিধি আসাদ মনি, সাংবাদিক সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার স্টাফ রিপোর্টার মো. মোশফিকুর রহমান স্বপন, সাংবাদিক আমিনুল হক, অ্যাড. আনোয়ার হোসেন, ফরিদ মিয়া, কর্ণবাবু দাস, মাসুক মিয়া, সমাজসেবী মো. নুরুল হাসান আতাহের প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, এক দশক আগেও আজকের কোনো খবর জানতে আমাদের অপেক্ষা করতে হতো পরদিন সকাল পর্যন্ত। একটি সংবাদের বিস্তারিত জানতে আমাদের অপেক্ষা করতে হতো প্রায় ২৪ ঘণ্টা। কিন্তু সেই দিন এখন আর নেই। ঘটনার সঙ্গে সঙ্গে আমরা এখন খরব পেয়ে যাই। তথ্যপ্রযুক্তির এই যুগে তথ্যের জন্য অনলাইন নিউজ পোর্টাল খুবই নির্ভরযোগ্য গণমাধ্যম। 

অনলাইন নিউজ পোর্টালের কল্যাণে মানুষের কাছে খুব দ্রুত তথ্য পৌঁছে যায়, তাই সংবাদ প্রকাশের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। লেখক, সাংবাদিক, মুক্তিযুদ্ধ গবেষক অ্যাডভোকেট রনেন্দ্র তালুকদার পিংকু’র স¤পাদনা ও প্রকাশানায় ডেইলি সুনামগঞ্জ ডটকম গতানুগতিক ধারা থেকে বেরিয়ে সময়ের চাহিদা অনুযায়ী সংবাদ প্রকাশের মাধ্যমে একটি শক্তিশালী গণমাধ্যমে পরিণত হবে বলে প্রত্যাশা করেন বক্তারা।

এবিএন/অরুণ চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ