আজকের শিরোনাম :

মাদারীপুরে যুবককে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৪০

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামে আউয়াল মাতবরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শনিবার মধ্যরাতে। নিহত আউয়াল মাদবর সদর  উপজেলার পাঁচখোলা গ্রামের কাশেম মাদবারের ছেলে। তিনি সাহেব আলী মাদবর হত্যা মামলার আসামি ছিলেন। পরিবারের দাবি পরিকল্পিত ভাবে আউয়ালকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাঁচখোলা গ্রামের কাশেম মাদবরের ছেলে আউয়াল মাতুব্বর স্থানীয় আনন্দ বাজারে ব্যবসা করতো। শনিবার রাতে নিজ  দোকানে ঘুমিয়ে ছিল সে। রাতে দুর্বৃত্তরা তাকে দোকান থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে। পরে তাঁর চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এদিকে নিহতের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আরও জানা যায়, নিহত আউয়াল একটি হত্যা মামলার আসামি ছিলেন।  কয়েক বছর আগে একই এলাকায় সাহেব আলী নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার আসামি ছিলেন আউয়াল। নিহতের পরিবারের দাবি প্রতিপক্ষের লোকজন আউয়ালকে পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করেছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিচ্চিত করে তিনি জানান, আউয়াল নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তদন্তপূর্বক বিস্তারিত জানা যাবে।

এবিএন/সাব্বির হোসাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ