গাজীপুরে উদীচীর রণেশদাস গুপ্ত পাঠ প্রতিযোগিতায় পুরস্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫৪

রণেশদাস গুপ্তের ১১১ তম জন্মদিন উপলক্ষে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের পাঠ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের সনদ ও বই পুরস্কার বিতরণ করেছে উদীচী গাজীপুর জেলা সংসদ।  ৩ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যা জেলার জয়দেবপুর বিদ্যানিকেতনে এ অনুষ্ঠান হয়।
  
প্রতিযোগিতায় জয়দেবপুর শাখা সংসদ ও কাপাসিয়ার সত্যেন সেন একাডেমি’র পাঁচটি বিভাগ তৃতীয় থেকে পঞ্চম, ষষ্ঠ থেকে অষ্টম, নমব থেকে দশম, একাদশ থেকে দ্বাদশ ও উন্মুক্ত বয়স ভিত্তিক অংশগ্রহনকারি থেকে ২৪  বিজয়ী শিক্ষার্থীকে সনদপত্র ও বই পুরস্কার দেওয়া হয়।

  উদীচী কেন্দ্রীয় কেন্দ্রীয় কমিটির সদস্য মাধব আচার্য, কাপাসিয়া ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক সাইফুল ইসলাম, জেলা ভারপ্রাপ্ত সভাপতি হেলাল মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জয়দেবপুর শাখা সংসদের সভাপতি প্রণয় কুমার, সিপিবি জেলা সভাপতি জয়নাল খান, দুলাল সিকদার, উদীচী পরিচালনায় কাপাসিয়া সত্যেন একাডেমি সদস্য মন্জুরুল হক, যুব ইউনিয়ন গাজীপুর জেলা সভাপতি মেহেদী হাসান, ছাত্র ইউনিয়ন নেতা জিহাদ প্রমুখ উপস্থিত ছিলেন। শিক্ষার্থী আরিফুজ্জামান, সাদিয়া, জেরিন জানায়, পাঠ প্রতিযোগিতায় অংশ্রহন ও পুরস্কার পেয়ে আনন্দিত।
  
উদীচী অন্যতম প্রতিষ্ঠাতা রণেশ দাসগুপ্ত জন্মবার্ষিকী উপলক্ষে গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারো সারা দেশে এ প্রতিযোগিতার আয়োজন করেছে কেন্দ্রীয় সংসদ।
 
এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ