আজকের শিরোনাম :

মনোহরদীতে অটোরিকশা চালকের হাত-পা বাধা লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১৫

নরসিংদীর মনোহরদীতে পঞ্চ মনিদাশ (৪৪) নামে এক অটোরিক্সা চালকের হাত-পা বাঁধা অবস্থা লাশ উদ্ধার করেছে মনোহরদী থানা পুলিশ।

গতকাল শুক্রবার সকালে মনোহরদী উপজেলার দৌলতপুর ইউনিয়নের কীর্তিবাসদী গ্রামের একটি কলা বাগান থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পঞ্চ মনিদাশ কোচেরচর ঋষিপাড়া গ্রামের নিহত মনিদাশের ছেলে।

এলাকাবাসী, পুলিশ ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বেলা ১০.৪৫ টার দিকে ভাড়া করা অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয় পঞ্চ মনিদাশ।  সেদিন রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন  তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে। সে সময় ফোনটি বন্ধ পাওয়ায়  পরিবারের লোকজন তাকে বিভিন্ন  জায়গায়  খোঁজাখুঁজি করে। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে পরিবারের লোকজন চিন্তায় পড়ে যায়।

শুক্রবার সকালে কীর্তিবাসদী গ্রামের এক মহিলা  তার আলুখেতে কাজ করতে যান। এ সময় তিনি পাশের একটি  কলা বাগানে হাত-পা বাঁধা অবস্থায়  লাশ দেখতে পেয়ে  ডাকচিৎকার শুরু করেন। 

মহিলার ডাকচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে  লাশ দেখতে পেয়ে  মনোহরদী থানা পুলিশে খবর  দেয়। পরে মনোহরদী থানার  অফিসার ইনচার্জ  (ওসি) ফরিদ উদ্দিন  পুলিশ সদস্যদের নিয়ে  ঘটনাস্থলে পৌঁছে  লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে মনোহরদী থানার (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে । ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে  গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এবিএন/আনোয়ার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ