আজকের শিরোনাম :

ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ উপলক্ষে বিএনপির সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৪

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, জনগণ, গণতন্ত্র এবং দেশের প্রতি যদি নূন্যতম শ্রদ্ধাবোধ থাকে তাহলে, গণদাবি মেনে নিয়ে পদত্যাগ করুন, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধি নির্বাচনের সুযোগ দিন। আমরা প্রধানমন্ত্রীর কন্ঠে নিষ্ঠুর স্বৈরশাসকের বুলি শুনতে পাচ্ছি। একমাত্র অগণতান্ত্রিক স্বৈরশাসকরাই এমন কথা বলতে পারেন। 

শুক্রবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, উপ-নির্বাচনের মতো আওয়ামী মার্কা নির্বাচন করতে চাইলে বুমেরাং হবে। এটা ২০১৪ সাল নয় এটা ২০১৮ সালও নয়। জনগণ এই সরকারের দমন-নিপীড়ন, অগণন্ত্রাতিক শাসন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমমূল্যের উর্ধ্বগতিসহ গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জনগণ আজ জেগে উঠেছে বলেও মন্তব্য করেন তিনি। আগামী ৪ ফেব্রুয়ারী শনিবার বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে ময়মনসিংহ, শেরপুর, নেত্রকোনাসহ বিভিন্নস্থানে নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করে প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি। 

সাংবাদিক সম্মেলনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন ও উত্তর জেলা আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, মহানগর যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, বিএনপির নেতা কাজী রানা, শিব্বির আহমদ বুলু, অ্যাডভোকেট আব্দুল হান্নান খান, শামীম আজাদ, শুক্কুর মাহমুদ, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/মো: মঈন উদ্দিন রায়হান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ