আজকের শিরোনাম :

সুনামগঞ্জে শিশুদের স্কুলকেন্দ্রিক কোভিড ভ্যাকসিন গ্রহণের প্রচার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৬

সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে শিশু, কিশোর-কিশোরী ও নারী উন্নয়নে সচেতনতামূলক প্রচার  কার্যক্রম  প্রকল্পের সিফোরডি-উখাতের আওতায় ৫-১১ বছর বয়সী শিশুদের অভিভাবকগণ  সুরক্ষা অ্যাপসে/সুরক্ষা ওয়েবসাইটে ১৭ ডিজিটের জন্মনিবন্ধনের মাধ্যমে স্কুল কেন্দ্রিক কোভিড ভ্যাকসিন গ্রহনের বিষয়ে তৃণমূল পর্যায়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অক্টোবর-ডিসেম্বর/২২ মাস ব্যাপী সুনামগঞ্জ  জেলার  বিভিন্ন   উপজেলার ইউনিয়ন  পর্যায়ে  প্রত্যন্ত অঞ্চলে পথ প্রচার ও কমিউনিটি লেভেল  ডায়ালগ/মতবিনিময় সভা বাস্তবায়ন করা হয়। 

উক্ত ডায়ালগ/মতবিনিময়  সভায় ইউপি চেয়ারম্যান, সদস্য, মহিলা সদস্য, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কমিউনিটি সভায় ভিডিওকলের মাধ্যমে সংযুক্ত হয়ে দিক  নির্দেশনামূলক  বক্তব্য রাখেন হাসিনা  আক্তার, পরিচালক, প্রচার ও সমন্বয়, গণযোগাযোগ  অধিদপ্তর, ঢাকা। শিউলি দাস  উপপরিচালক,  প্রচার ও সমন্বয়  গণযোগাযোগ অধিদপ্তর, ঢাকা। 

জেলা তথ্য অফিসের উপপরিচালক (রু:দা:) জনাব আব্দুছ ছাত্তার বলেন যে, উক্ত কর্মসূচী বাস্তবায়নে তৃণমূল পর্যায়ে ৫-১১ বছর বয়সী শিশুদের অভিভাবকগণ শিশুদের কোভিড ভ্যাকসিন গ্রহণের বিষয়ে সচেতন হন।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ