আজকের শিরোনাম :

নান্দাইলে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৭

ময়মনসিংহের নান্দাইলে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মো. আমান উল্লাহ (১৯) নামে একজনকে আটক করেছে র‌্যাব-১৪। 

বুধবার ভোররাতে নেত্রকোনা জেলার পূর্বধলার শ্যামগঞ্জ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আমান উল্লাহ নান্দাইল উপজেলার খারোয়া গ্রামের খোরশেদ আলমের পুত্র। 

বুধবার দুপুরে র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

তিনি জানান, গত বছরের ২৩ ডিসেম্বর সকালে গৃহবধূ দুপুরে গফরগাঁও রেল স্টেশনে অবস্থান করছিল। এই সুযোগে সুমন নিয়া নামের একজন গৃহবধুকে ভালুকায় পৌঁছিয়ে দিবে বলে মোটরবাইকে করে নিয়ে যায়। কিছুক্ষণ পর সুমন মিয়া আমান উল্লাহ নামের একজনকে মোবাইলে কল দিয়ে ডেকে নিয়ে আসে। ঐদিন সন্ধ্যায় নান্দাইলের খারুয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের নতুন কাঁচা রাস্থার পাশের জঙ্গলে নিয়ে গিয়ে গৃহবধূকে দুইজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এরপর রাত সাড়ে সাতটার দিকে তারা গৃহবধূকে দেওয়ানগঞ্জ বাজার কালী মন্দিরের সামনে ফেলে রেখে চলে যায়। এরই পরিপ্রেক্ষিতে গৃহবধুর পিতা বাদী হয়ে ধর্ষণকারীদের বিরুদ্ধে নান্দাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল বুধবার ভোরে নেত্রকোনা পূর্বধলার শ্যামগঞ্জ বাজার এলাকা থেকে ধর্ষক আমাউল্লাহকে আটক করে। মামলার অপর আসামি সুমন মিয়াকে পুলিশ ইতোমধ্যে গ্রেফতার করেছে। আমান উল্লাহ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। আটককৃতকে নান্দাইল থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিএন/মো: মঈন উদ্দিন রায়হান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ