তিতাসে সমাজসেবককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২২ | আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২৫

তিতাস উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. তারেকুল ইসলাম ভূইয়াকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বলরামপুর ইউনিয়নের নাগেরচর গ্রামে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, তারেকুল ইসলামের জায়গায় প্রতিবেশী আব্দুর রহমান কালা মিয়া ও তার ভাই লিটন মিয়া গরুর ঘর তুলে রেখেছে, ঘরটি সরিয়ে নেওয়ার জন্য বলা হলে, তারেকুল ইসলামের কাছ থেকে দুই দিনের সময় নেয় প্রতিবেশী কালা মিয়া কিন্তু তারা ঘর না সরিয়ে একটি দুষ্ট চক্রের পরামর্শে গরুর ঘরে অগ্নিসংযোগের অভিযোগ এনে উল্টো তারেকুলকে প্রধান করে ৭/৮ জনকে আসামি করে মামলা দায়ের করে কালা মিয়াগং।

নাগেরচর গ্রামের বাসিন্দা আবুল কাশেম (৯০) বলেন, তারেক এই গ্রামের একজন সমাজসেবক এবং ঢাকায় ব্যবসা করেন, তিনি বাড়িতে আসলে সবসময় গরীব-দুঃখীদের সাহায্য সহযোগিতা করাসহ মসজিদ, মাদ্রাসা এবং সামাজিক কাজে সহযোগিতা করেন। আজ এমন একজন ভালো মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

একই গ্রামের বাসিন্দা রুবেল মিয়া(৩০) বলেন, কালা মিয়াগং মিথ্যা অভিযোগ তুলে সমাজসেবক তারেকু ইসলামসহ গ্রামের কয়েকজন যুবকদের আসামি করে মামলা দিয়ে হয়রানি করছে, আমরা গ্রামবাসী এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

তারেকুল ইসলাম বলেন, আমার জায়গার মধ্যে কালা মিয়াগং গরুর ঘর তুলে রাখছে, আমি তাদেরকে  ঘরটি সরিয়ে নেওয়ার জন্য বললে তারা দুই দিনের সময় নিয়ে ঘর না সরিয়ে রিপন মেম্বারের পরামর্শে উল্টো আমাকেসহ গ্রামের ৭/৮ জনকে আসামি করে মামলা দিয়েছে। আমি এর সঠিক তদন্তের দাবি জানাচ্ছি।

এবিএন/কবির হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ