আজকের শিরোনাম :

গৌরীপুরে শ্যালকের হাতে দুলাভাই খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৯

ময়মনসিংহের গৌরীপুরে শ্বশুর বাড়িতে শ্যালকের ছুরিকাঘাতে আব্দুস সাত্তার (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলার সিধলা ইউনিয়নে আৎকাপাড়া গ্রামে মৃত আব্দুর রশিদের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত আব্দুস সাত্তার পার্শ্ববর্তী তারাকান্দা উপজেলার বিশকা ইউনিয়নের হাসুয়াকান্দা গ্রামের মৃত সামির উদ্দিনের ছেলে। তিনি শশুর বাড়িতে ঘর জামাই থাকতেন। ঘাতক শ্যালক আলামিন (৩৫) উল্লেখিত আৎকাপাড়া গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে। পেশায় সে একজন দর্জি।

নিহতের স্ত্রী ফিরুজা আক্তার জানান, তার স্বামী সকালে ঘরের বারান্দায় বসে ভাত খাচ্ছিলেন। এসময় হঠাৎ তার ছোট ভাই আলামিন কিরিচ নিয়ে উপর্যুপরি আঘাত করে তার স্বামীকে রক্তাত্ব জখম করে। এতে ঘটনাস্থলে তার স্বামীর মৃত্যু হয়।

স্থানীয় কয়েকজন জানান জানান, সাত্তার বিয়ের পর থেকে শ^শুর বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করতেন। দাম্পত্য জীবনে তিনি ২ ছেলে ও ৩ মেয়ের জনক। ছেলে মেয়েদের বিয়ে দিয়েছেন তিনি। প্রায় ৬ বছর পূর্বে আলামিন মানসিক ভারসাম্য হারিয়ে ফেললে ভগ্নিপতি সাত্তার চিকিৎসা করিয়ে তাকে সুস্থ করে তোলেন। সম্প্রতি আলামিন তার ভগ্নিপতিকে শ্বশুর  বাড়ি থেকে চলে যাওয়ার চাপ সৃষ্টি করে আসছিল। এ নিয়ে তাদের মাঝে প্রতিনিয়ত ঝগড়া হতো।

নিহত সাত্তারের ভাই সুরুজ আলী জানান, ১৫ দিন পূর্বে শ্যালক আলামিনের সাথে ঝগড়া করে সাত্তার নিজ বাড়িতে ফিরে আসেন। বাড়িতে ফিরে থাকার জন্য ঘর নির্মাণ করছিলেন তার ভাই। বাড়িতে আসার ৫ দিন পর স্ত্রী ও সন্তানদের অনুরোধে পুনরায় শ^শুড় বাড়িতে বসবাস শুরু করেন সাত্তার।

গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ মাহমুদুল হাসান সাংবাদিকদের জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ হত্যাকান্ডে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এবিএন/সাইফুল আলম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ