রুমায় পিছিয়ে পড়া শিশুদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৪৪

বান্দরবানে রুমা উপজেলার ১নং পাইন্দু ইউনিয়নের মুননুয়াম পাড়া পাবর্ত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের আওতায় ৩শত ১৭ জন শিক্ষার্থীর শিশুদের মাঝে শীতের প্রকোপ ও বৈরী আবহাওয়া মোকাবিলায় শীতবস্ত্র, ২টি কম্বল ক্রয়ের জন্য ১ হাজার ৫ শত টাকা করে শিশু জেকেট ৫ শত টাকা মোট ২ হাজার টাকা নগদ সহায়তাকল্পে প্রকল্প শিশুদের মধ্যে অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।
 
আজ ২৪ জানুয়ারি সকালে মুননুয়াম পাড়া (বিডি ০৫১৪) পাবর্ত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প প্রতিষ্ঠানের হল রুমে বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। 

বিতরণী অনুষ্ঠানে লোকাল কমিউনিটি সিডিসি চেয়ারম্যান লাল পেক লিয়ান বম’র সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন সিবলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকেই বিতরণ করা হয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্প নির্বাহী পরিচালক জার্মান সাইলুক, সিডিসি সদস্য লালরেম সাং বম,প্রকল্প ব্যস্হাপক সাইলুক থাং বম, রুমা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চনুমং মারমা, রুমা প্রেস ক্লাবেব অর্থ সম্পাদক মংহাইথুই মারমা ও সদস্য অংবাচিং মারমাসহ আরো অনেকে প্রমূখ।

শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন, এ কম্প্যানে পেছিয়ে পরা শিশুদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক সহায়তা যা দিয়েছি তা যতœসহকারে ও নিজের শিশুদেরকে সুশিক্ষিত করার জন্য অভিভাবকদের প্রধানত এগিয়ে আসা খুবই জরুরী বলে আহবান জানান।

এবিএন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ