সিরাজগঞ্জে অচেতন করে দূর্ধর্ষ চুরি নারীসহ হাসপাতালে ৫ জন ভর্তি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ১৮:২৩

সিরাজগঞ্জের রায়গঞ্জ পৌর এলাকার লক্ষীখোলা মহল্লার একটি বাড়ির সবাইকে অচেতন করে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অচেতন অবস্থায় ওই পরিবারের নারীসহ ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলো, ওই মহল্লার আলমগীর হোসেন ( ৫০), তার ছোট ভাই জাকারিয়া (৩৫), আলমগীরের স্ত্রী মমতা (৩৮), মেয়ে আইরিন (১৬), শিশু কন্যা মরিয়ম (৪)।  রায়গঞ্জ থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার গভীর রাতে একদল দুর্বৃত্ত ঘরের গ্রীল কেটে সবাইকে ঘুমের মধ্যে অজ্ঞান স্প্রে দিয়ে অচেতন করে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে তারা ঘুম থেকে না ওঠায় শাশুড়ি শামছুন্নাহার (৫৮) তাদের ডাকাডাকি করে। এতে কোন সাড়া না পেয়ে গ্রীল কাটার স্থান দিয়ে ঘরে ঢুকে তাদের অজ্ঞান অবস্থায় দেখতে পায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাগর কুমার দাস জানান, হাসপাতালে ভর্তির সময় তাদের অবস্থা আশংকাজনক ছিল। ধারণা করা হচ্ছে এখন তারা সবাই আশংকামুক্ত। দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বিনয় কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে ওই পরিবারের লোকজন সুস্থ হয়ে উঠলে মামলা হতে পারে বলে তিনি উল্লেখ করেন।
 
এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ