আজকের শিরোনাম :

কবিরহাটে মাদক কারবারে বাধা দেওয়ায় হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৩, ১৪:১৮

নোয়াখালীর কবিরহাটে মাদক কারবারে বাধা দেওয়ায় হামলার ঘটনা ঘটেছে। হামলায় বাদী রাজিব চন্দ্র রায়সহ তিনজন আহত হয়েছেন। সম্প্রতি এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় প্রধান আসামির নাম মিঠুন চন্দ্র রায় (২০) ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে কবিরহাট থানায় একটি মামলা হয়েছে।

মামলায় বাদী উল্লেখ করেন, প্রধান আসামি এলাকার সন্ত্রাসী ও লাঠিয়াল শ্রেণির দুষ্ট প্রকৃতির লোক হয়। আসামিরা সমাজের কোনো আইন মানেন না। মিঠুন চন্দ্র রায় মাদক কারবারের সঙ্গে জড়িত। প্রধান আসামির ঘরে বিভিন্ন জায়গা থেকে পরিচিত লোকজনের যাতায়াত। তার ঘরে অপরিচিত লোকজনের যাতায়াতের কারণে আমাদের বাড়ির নারীদের চলাচলের অসুবিধা হয়।

এ বিষয়ে মিঠুনকে নিষেধ করলে অজ্ঞাতনামা ৪-৫ জনকে নিয়ে লাঠিসোঁটা নিয়ে আমাদের উঠানে এসে অকথ্য ভাষায় গালাগাল করেন। এর প্রতিবাদ করায় আসামিরা আমাদের বেধড়ক মারধর করেন। পরে আমাদের চিৎকারে আশপাশের লোকজন এসে আমাদের প্রাণে রক্ষা করেন। আসামিরা চলে যাওয়ার সময় একটি স্মাটফোন ও ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যান।

বাদী মামলায় আরও উল্লেখ করেন, আসামিরা উগ্র স্বভাবের লোক হয়। তারা যেকোনো সময় যেকোনো ঘটনা ঘটাতে পারেন। আমরা বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। 

এবিএন/অসীম রায়/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ