আজকের শিরোনাম :

খেজুর রস খেতে গিয়ে গরু চোর সন্দেহে ৩ কিশোরকে গণপিটুনি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩, ১২:৫২

চুয়াডাঙ্গায় চুরি করে খেজুর রস খেতে গিয়ে গরু চোর সন্দেহে সংঘবদ্ধ পিটুনির শিকার হয়েছে তিন কিশোর। এ সময় পালিয়ে যায় আরও ১৫ কিশোর।

চুয়াডাঙ্গা সদর উপজেলার ট্যাংরামারি গ্রামে শুক্রবার রাতে ওই ঘটনা ঘটে। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান। স্থানীয়দের বরাতে তিনি জানান, ট্যাংরামারি গ্রাম থেকে প্রায়ই গরু চুরি হতো। এতে করে গ্রামবাসী অনেক বেশি ত্যক্তবিরক্ত ছিল এবং গরু চোর ধরতে সংঘবদ্ধ হয়ে ওঠে।

শুক্রবার রাতে ওই গ্রামের মাঠে চুরি করে খেজুর রস খেতে যায় ১৮ জনের একটি কিশোর দল। ঠিক সেই সময় গরু চোর সন্দেহে তাদের ধাওয়া করে গ্রামবাসী। অন্যরা পালিয়ে গেলেও তিন কিশোরকে আটক করে সংঘবদ্ধ পিটুনি দেয়া হয়।

পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে তিন কিশোরকে উদ্ধার করে পুলিশ। সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের থানা হেফাজতে নেয়া হয়।

আহতরা হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার বাসিন্দা ১৪ বছর বয়সী প্রিতম হোসেন, জিনতলাপাড়ার ১৭ বছরের আমান হোসেন ও ১৬ বছরের পারভেজ রহমান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক হাসানুর রহমান বলেন, ওই তিন কিশোরের শরীরের অধিকাংশ স্থানেই আঘাতের আলামত পাওয়া গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও বলেন, আজ শনিবার সকালে ওই কিশোরদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ