তারাগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ১২:১৬

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুর রহিম (২০) নামের এক তরুণকে আটক করে গত সোমবার রাতে পুলিশে দিয়েছে জনতা। গতকাল মঙ্গলবার সকালে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণের মামলা করলে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়। আব্দুর রহিম কুর্শা ইউনিয়নের শিকারপাড়া এলাকার বাসিন্দা। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো    হয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ভুক্তভোগী স্কুলছাত্রীর নানি। গত সোমবার বিকেলে বাসায় মেয়েকে রেখে তাঁকে (নানি) দেখতে হাসপাতালে যান ওই স্কুলছাত্রীর মা। রাতে তিনি বাড়িতে ফিরতে পারেননি। এ সুযোগে রাত আব্দুর রহিম ওই ছাত্রীর বাড়িতে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করেন।

ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় ধর্ষণের মামলা করে এবং পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আব্দুর রহিমকে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ছাত্রীকে হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য  পাঠানো হয়েছে।

এবিএন/বিপ্লব হোসেন অপু/জসিম/গালিভ

এই বিভাগের আরো সংবাদ