দেবহাটায় বীজ, ছাগল এবং কম্বল বিতরন করেছেন ডাঃ রুহুল হক এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২২, ১৯:২০

দেবহাটায় কৃষকদের মধ্যে বীজ ও ছাগল এবং শীতার্তদের মধ্যে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরন করেছেন সাতক্ষীরা-৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রুহুল হক। সোমবার ৫ ডিসেম্বর, ২২ ইং বিকাল ৪টায় এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

দেবহাটা উপজেলা সমাজসেবা অধিদপ্তর ও উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান ও ওসি শেখ ওবায়দুল্লাহ, দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা শরীফ মোহাম্মদ তিতুমীর, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরীন জাহান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জুয়েল হোসেন, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি এসময় বলেন, প্রধানমন্ত্রী কোন জমি যেন কেউ ফেলে না রাখে সেদিকে নজর দিয়ে সকল জমিতে প্রয়োজনমতো চাষাবাদ করার তাগিদ দিয়ে বলেন, একটি আত্মনির্ভরশীল জাতি হিসেবে আমরা ইতিমধ্যে বিশ^ দরবারে স্থান করে নিতে পেরেছি। তাই সেই ধারাবহিকতা আমাদেরকে ধরে রাখতে হবে। তিনি বলেন, বর্তমান সরকারের যে উন্নয়ন তা আজ বিশ^ দরবারে প্রশংসিত। 
কিন্তু সেটা যেন কেউ নস্যাৎ করতে না পারে সেজন্য সকলকে সরকারকে সহযোগীতা করতে হবে। পরে প্রধান অতিথি উপজেলা পরিষদে নবনির্মিত উপজেলা মডেল মসজিদ পরিদর্শন করেন।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ