আজকের শিরোনাম :

মৌলভীবাজারে ৪ প্রতিষ্ঠানকে সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২২, ১৭:৪৭

মৌলভীবাজারের বড়লেখায় বিভিন্ন অনিয়মের দায়ে ৪ প্রতিষ্ঠানকে সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা করেছে মৌলভীবাজারের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের মৌলভীবাজারের জেলা কার্যালয় সুত্র জানায়,  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে বড়লেখা থানার পুলিশ ফোর্সে এর সহযোগিতায় আজ রবিবার (২৭ নভেম্বর) মৌলভীবাজার জেলার  বড়লেখা উপজেলার হাজীগঞ্জ মার্কেট, হাজীগঞ্জ বাজার, মান্না ম্যানশনসহ  বিভিন্ন জায়গায় ও বাজারে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম ও অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে প্রতিশ্রুতি অনুসারে পণ্য বিক্রয় না করা, মেয়াদোত্তীর্ণ প্রসাধনী বিক্রয় করা, নিষিদ্ধ ঘোষিত প্রসাধনী বিক্রয় করা, ওজনে কম দেওয়া, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, প্যাকেটজাত প্রসাধনীতে মূল্য, উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ লেখা না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে হাজীগঞ্জ মার্কেটে  কাদের মিয়ার মুরগির দোকানকে ৩ হাজার টাকা, হাজীগঞ্জ বাজারে অবস্থিত আব্দুল আলিম ডিমের দোকানকে ২ হাজার টাকা, সালেহ আহমেদের মাছের দোকানকে ২ হাজার ৫০০ টাকা, মান্নান ম্যানশনে অবস্থিত দুলাল ফেন্সি ষ্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। আজকের অভিযানে মোট ৪ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৭ হাজার ৫ শত টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

সহকারি পরিচালক মো. আল আমিন জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এবিএন/আতাউর রহমান কাজল/জসিম/আব্দুর রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ