ডিমলায় পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ১২:৪৩

দক্ষ পুলিশ ''সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ''’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডিমলা থানা পুলিশের আয়োজনে ''ওপেন হাউজ ডে'' অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৩ নভেম্বর) বিকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে ওসি লাইছুর রহমানের সভাপতিত্বে ও তদন্ত (ওসি) বিশ্বদেব রায়ের সঞ্চালনায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ আফতাব উদ্দিন সরকার। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান (পিপিএম), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার (মিন্টু), সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামছুল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। 

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এবিএন/বাদশা সেকেন্দার ভুট্টু/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ