৫ হাজার পিস ইয়াবাসহ কৃষি কর্মকর্তা ও তার স্বামী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ০০:৫৫

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাঁচ হাজার পিস ইয়াবাসহ কৃষি কর্মকর্তা, তার স্বামী ও গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর)  সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিন পাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন এলাকায় একটি প্রাইভেটকার দিয়ে ইয়াবা পাচারকালে ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, আড়াইহাজার উপজেলার গোপালদী ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২), তার স্বামী দক্ষিনপাড়া এলাকার মৃত মফিজউদ্দিন মিয়ার ছেলে মোতাহার হোসেন সেলিম (৪৫) ও প্রাইভেটকার চালক একই এলাকার মৃত হযরত আলীর ছেলে আজিজুল হক (৩০) গ্রেপ্তার করে।

অভিযানের নেতৃত্ব দেয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) শেখ বিল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, আড়াইহাজার উপজেলা কৃষি বিভাগের উপ-সহকারী কৃষি অফিসার আকলিমা আক্তার ও তার স্বামী ইয়াবার ব্যবসায় জড়িত এমন তথ্যের ভিত্তিতে তাদের ওপর পুলিশের গোয়েন্দা নজরদারি শুরু করা হয়।

তিনি জানান, শুক্রবার রাজধানীর যাত্রাবাড়ি থেকে তিনি ও তার স্বামী পাঁচ হাজার পিস ইয়াবা কিনে ভাড়া করা একটি প্রাইভেটকারে চড়ে আড়াইহাজারে নিজ বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের বাড়ির অদূরে পুলিশের একটি দল অবস্থান নেয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ গাড়িটি থামায়। পরে ভেতরে তল্লাশি করে পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া গেলে আটক করা হয় কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার, তার স্বামী মোতাহার হোসেন সেলিম ও গাড়ি চালক আজিজুল হককে। পরে জব্দ করা ইয়াবা ও প্রাইভেটকারসহ আটকদের আড়াইহাজার থানায় নিয়ে যাওয়া হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক তালুকদার বলেন, আটকের পর কৃষি কর্মকর্তা ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ