আজকের শিরোনাম :

সেতুর রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত বেড়ে ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৭

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় নববধূসহ বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা দেওয়ার ঘটনায় আরও একজন মারা গেছেন। এ নিয়ে নিহত বেড়ে চারজনে দাঁড়িয়েছে। আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ছয়জন।

এর আগে সোমবার (৩ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার ঝাঐল এলাকায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোরে বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন (৬০), তার স্ত্রী পান্না খাতুন (৪০), মাইক্রোবাসচালক সেলিম (৪২) ও মানিকগঞ্জের রফিকুল ইসলাম (৩৮)।

আহতরা হলেন বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গ্রামের মশিউর রহমানের ছেলে নাফি (৬) ও সাফি (৪), একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫), লালপুরের ওহেদুলের ছেলে নুরুল (৩০), রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল (৩৫) ও ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭)।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, বিয়ে করে নববধূ নিয়ে ঢাকা থেকে নাটোরের বনপাড়ায় বরের বাড়ি যাচ্ছিল মাইক্রোবাসটি। ঝাঐল সেতু এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সেতু রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে রফিকুল মারা গেছেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ