আজকের শিরোনাম :

সৈয়দপুরে টিকেট কালোবাজারি ও যাত্রী হয়রানি বন্ধে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২, ১২:২৬

রংপুর টু দিনাজপুর রুটে সৈয়দপুরের যাত্রীদের টিকিট না দিয়ে হয়রানি ও ট্রেনের টিকেট কালোবাজারি রোধের দাবিতে মানবন্ধন করেছে নীলফামারীর সৈয়দপুরের স্বেচ্ছাসেবকরা।

আজ (সোমবার) সকালে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে সৈয়দপুরের স্বেচ্ছাসেবকবৃন্দ’র ব্যানারে ওই ওই মানববন্ধন করা হয়। এতে সৈয়দপুরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

স্বেচ্ছাসেবী নওশাদ আনসারীর সভাপতিত্বে ও ইমরান হোসেন সুলতানের সঞ্চালনায় ওই প্রতিবাদী মানবন্ধনের বক্তব্য রাখেন শহীদ পরিবারের সন্তান সাংবাদিক এম আর আলম ঝন্টু, সেতুবন্ধনের আলমগীর হোসেন, অগ্রযাত্রার তারিকুল ইসলাম, সোশ্যাল এক্টিভিটিস্ট তামিম রাহমান, স্বপ্নদিশারীর খন্দকার আবিদা সুলতানা, হ্যালো সৈয়দপুরের আব্দুল খালেক প্রমুখ।

বক্তারা  ট্রেনের টিকিট কালোবাজারীদের দমন ও  সৈয়দপুরের ওপর দিয়ে যাওয়া রংপুর টু দিনাজপুর রুটে বাসগুলোতে সৈয়দপুরের যাত্রীদের সিট না দিয়ে হয়রানি বন্ধে কর্তৃপক্ষকে জরুরি পদক্ষেপ নেওয়ার আহবান জানান। 

বক্তারা হুশিয়ারি দেন আগামী এক সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট দপ্তরে দাবি দাওয়া নিয়ে স্বারকলিপি প্রদান করা হবে। দাবি আদায়ে প্রয়োজিনে বিক্ষোভ সমাবেশ, অবরোধসহ বিভিন্ন কঠোর কর্মসূচী পালন করা হবে। 

এবিএন/এম. ওমর ফারুক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ