আজকের শিরোনাম :

লামায় ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৫

বান্দরবানের লামার রূপসীপাড়া ইউনিয়নের নাইক্ষ্যংমুখ আলিয়াং খালের রেঅং পাড়া ঘাটে সরওয়ার আলম (৫৫)নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধা করেছে পুলিশ। নিহত বাঁশ ব্যবসায়ী সারোয়ার আলম  লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড অংহ্লা পাড়া এলাকার মৃত মনির আহমদের ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ একই ইউনিয়নের দুর্গম এলাকায় বাঁশ, গাছ, কলা, সবজির ব্যবসা করতেন।  

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা  আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিদের খবর দেয়। পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। 

ঘটনাস্থল রূপসীপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নাইক্ষ্যংমুখ এলাকার রেঅং পাড়াটি উপজেলা সদর থেকে প্রায় ৩২ কিলোমিটার পূর্বে এবং জেলা শহর থেকে আনুমানিক ১২২ কিলোমিটার দুরে । রুপসী পাড়া থেকে লামা খাল দিয়ে বোট যোগে তিন ঘন্টা যেতে হয়।

এ ব্যবসায়ীর লাশ পাওয়ার বিষয়টির নিশ্চিত করে রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মারমা বলেন, ঘটনাস্থল খুবই দুর্গম ও ঝুঁকিপূর্ণ এলাকা। পুলিশ  ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে।

লামা থানা পুলিশের আর প্রাপ্ত কর্মকর্তা(ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, পুলিশের ২টি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনায় সন্দেহভাজন এছো ত্রিপুরা (২৬)ও গণেশ ত্রিপুরা (২৫) নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অন্যান্য আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ