আজকের শিরোনাম :

কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২২, ২২:৩২

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পৌর এলাকার বিভিন্ন পূজা মন্ডপ, ব্রাহ্মণ ও পুরোহিতদের মধ্যে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার বেলা ১টায় কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন। 

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি শংকর লাল সাহা। 

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন পৌর কাউন্সিলর বখতিয়ার খান, আনসার শোকরানা মান্না, ছাদ আলী, জসিম উদ্দিন শাকিল, মহিলা কাউন্সিলর মুসলিমা বেগম, আয়েশা সিদ্দিকা, শিউলি আক্তার শাপলা প্রমুখ।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভার ৮টি সার্ব্বজনীন পূজামন্ডপ, পৌর এলাকার ব্রাহ্মণ ও পুরোহিতদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এবিএন/প্রনীত রঞ্জন দেবনাথ/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ