আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, আটক শ্বশুর-শাশুড়ি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০২

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চক ঝুরঝুরি গ্রামে গৃহবধূ নাসিমা খাতুনের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের সুমনের স্ত্রী। এ ঘটনায় শ্বশুর সরোয়ার হোসেন (৫৫) ও শাশুড়ি ফিরোজা বেগমকে (৪০) আটক করা হয়েছে। 

তাড়াশ থানার ওসি মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত উপজেলার কস্তা বেত্রাশীন গ্রামের কহের সরকারের মেয়ে নাসিমা খাতুনের সাথে প্রায় ৮ বছর আগে সুমনের বিয়ে হয় এবং তাদের সংসারে ২টি সন্তানের জন্ম হয়। এ বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজন নাসিমার উপর অত্যাচার করে আসছিল। এরই জের ধরে শুক্রবার গভীর রাতে ওই গৃহবধূকে স্বামী সুমনসহ পরিবারের লোকজন পার্শ¦বর্তী একটি পুকুরপাড়ে নিয়ে গিয়ে মারপিট ও জোরপূর্বক গ্যাস ট্যাবলেট সেবন করিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশিরা ঘটনাস্থলে আসলে তাদের কাছে ঘটনা খুলে বলার পর সে মারা যায়। 

এ ঘটনায় গ্রামবাসী শ্বশুর-শাশুড়িকে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয়। 

পুলিশ শনিবার দুপুরের দিকে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং শ্বশুর ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ