আজকের শিরোনাম :

অভিনব উদ্যোগ ফেসবুক পেজে বেড়াবাসীকে ওসির খোলা চিঠি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ১৩:১৮

পাবনার বেড়ায় মাদক ব্যবসায়ী, সন্ত্রাস, চাঁদাবাজি, চুরি-ডাকাতি, জঙ্গি, মাদকসেবী, জুয়ারিড় এবং ওয়ারেন্টভুক্ত আসামিদের বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে এবং সন্ত্রাস, মাদক, চাঁদাবাজি, চুরি-ডাকাতিমুক্ত নিরাপদ সুন্দর সমাজ বিনির্মাণে বেড়ার সাধারণ নাগরিকদের প্রতি আহ্বান জানিয়ে ফেসবুক পেজে এক পোস্ট দিয়েছেন বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা।

মাদক, ওয়ারেন্ট এবং জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে বেড়া মডেল থানা। 

এর ধারা বাহিকতায় ১২ আগষ্ট (শুক্রবার) এক অভিযান চালিয়ে একদিনে মাদক, জুয়াড়ি ও ওয়ারেন্ট মূলে ১৯ জন আসামিকে আটক করে। 

এর পরই সবধরনের অপরাধীদের বিরুদ্ধে প্রচ্ছন্ন হুশিয়ারী দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে একটি পোস্ট দেন বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। কর্মকর্তা তার পেজে অপরাধিদের অপরাধ জগৎ থেকে ফিরে আসার পরামর্শ ও আহ্বান জানান। সারা বিশ্বের ন্যায় দেশের মানুষ যখন এক সংকট কাল অতিবাহিত করছে তখন জুয়াড়িরা সমাজ সংসারের কথা না ভেবে জুয়ার আসরে সংসারের শেষ সম্বলটুকুও ধ্বংস করে দিচ্ছে। তাই সুস্থ ভাবে সমাজ জীবনে ফিরে না আসলে জুয়াড়িদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের হুশিয়ারী দেন। 
      
যারা এখনও মাদক ব্যবসা করছে তাদের এ ব্যবসা ছাড়তে, যাদের নামে ওয়ারেন্ট বের হয়েছে তারা পলাতক না থেকে কোর্টে গিয়ে হাজির হওয়া এবং যাদের নামে মামলা আছে তাদের নিয়মিত কোর্টে হাজিরা দেওয়ার পরামর্শ দেন। তিনি আরও উল্লেখ করেন, আপনারা চাইলে ওয়ারেন্টের তালিকা আমরা ইউনিয়ন পরিষদে টাঙ্গিয়ে দিতে পারি। সুন্দর সমাজ গড়তে পুলিশকে তথ্য দিন এবং পুলিশি সেবা গ্রহণ করুন এই মর্মে বেড়াবাসীর প্রতি তিনি আহ্বান জানান।
        
পাবনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুুল ইসলাম খান, বিপিএম, এবং বেড়া-সাঁথিয়ার সাংসদ এ্যাড. শামসুল হক টুকু ও বেড়া-সুজানগরের সাংসদ আহমেদ ফিরোজ কবির সব সময় মাদকের বিরুদ্ধে কঠিন অবস্থান নিয়ে সার্বক্ষনিক মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে প্রশাসনকে দিক নিদের্শনা দিয়েছেন। 
           
বেড়া মডেল থানা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, চুরি-ডাকাতি, জঙ্গি ও জুয়াড়িদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে এবং এদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে ওসি বেড়া সবাইকে আশ্বস্ত করেন।

এবিএন/নির্মল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ