আজকের শিরোনাম :

দৌলতপুরে শ্রদ্ধা ও ভালবাসায় জাতীয় শোক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ১৩:১৩

কুষ্টিয়ার দৌলতপুরে গভীর শ্রদ্ধা ও ভালবাসায় মহান স্বীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক পালন করা হয়েছে। 

দিবসটি উপলক্ষে আজ সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামী লীগ, দৌলতপুর উপজেলা শাখাসহ বিভিন্ন সংগঠন  শ্রদ্ধা নিবেদন করেন। 

দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড: এজাজ আহমেদ মামুন, আরো বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান সাকির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান। 

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা তোহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সরদার আবু সালেক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা প্রকৌশলী ইফতেখার উদ্দিন জোয়ারদার, দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান, মৎস্য কর্মকর্তা হোসেন আহমেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম আযম প্রমুখ। 

এরপর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড: এজাজ আহমেদ মামুনের নেতৃত্বে একটি শোক র‌্যালী উপজেলার ১৪ ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এছাড়া উপজেলার গোয়ালগ্রাম কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শোক দিবস উপলক্ষে আবৃতি, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এবিএন/জহুরুল হক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ