আজকের শিরোনাম :

ভাঙ্গা নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ১১:২৯

ফরিদপুরের ভাঙ্গায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 

আজ সোমবার (১৫ আগস্ট) সকালে দিবসটি উপলক্ষ্যে ভাঙ্গা  উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকিৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন অতিথিরা।

পরে জাতির জনকের স্মরণে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে  এক আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ, বিভিন্ন সহযোগি সংগঠন ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এর পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে খাবার বিতরণ কর্মসূচিও রেখেছে অনেক সংগঠন।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সকালে দলীয় কার্যলয়ে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

কাউলিবেড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজন শোক সভা অনুষ্ঠিত হয়, এতে সভাপতিত্ত করেন কাউলিবেড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসনাত দুদু। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফর উল্ল্যাহ।

আরো উপস্থিত ছিল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, আওয়ামী লীগ নেতা ফাইজুর রহমান, এ্যাড কামাল, যুবলীগ নেতা বাহার, এছাড়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

এবিএন/মাহমুদুর রহমান তুরান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ