আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে চরাঞ্চল থেকে ৩৫ চোরাই মোটরসাইকেল উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ১১:১৪

সিরাজগঞ্জের যমুনা নদীর চরাঞ্চলের রূপসা বাজারে অভিযান চালিয়ে ৩৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সদর থানা, ডিবি ও ট্রাফিক পুলিশের যৌথভাবে এ অভিযান চালানো হয়। 

সদর থানার ওসি হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দীর্ঘদিন ধরে কয়েকটি সংঘবদ্ধ চোরচক্র জেলা সদরসহ বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। 

বিশেষ করে চোরাই মটোরসাইকেল সিরাজগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের ওই বাজারসহ বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র, (অতিরিক্ত ডিআইজি) দিক নির্দেশনায় শনিবার বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত উল্লেখিত এলাকায় এ অভিযান চালানো হয়। 

এ অভিযানে বিভিন্ন ব্র্যান্ডের ৭০টি মোটরসাইকেল আটক করা হয়। এর মধ্যে ৩৫টির বৈধ কাগজপত্র থাকায় ছেড়ে দেয়া হলেও বাকি ৩৫টি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এদিকে চরাঞ্চলে চোরাই মটোর সাইকেল উদ্ধারে এটি পুলিশের বড় অভিযান। এরআগেও ওই চর এলাকায় একাধিকবার পুলিশ অভিযান চালিয়ে অনেক মটোরসাইকেল উদ্ধার করা হয়েছে। এমনকি ওই চর এলাকায় সম্প্রতি মোটর সাইকেল উদ্ধারে পুলিশ একটি বাড়িতে অভিযান চালায়। 

এ অভিযান চলাকালে সংঘবদ্ধ মটোর সাইকেল চোর চক্রের অন্যতম সদস্য ঘরের ভেতরে শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আতœহত্যা করে। তার বিরুদ্ধে একাধিক মামলাও ছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানানো হয়েছে।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ