আজকের শিরোনাম :

সুনামগঞ্জে মেম্বারের মামলায় চেয়ারম্যান জেলহাজতে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২২, ১০:৫৪

বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসি অসহায়দের জন্য বিভিন্ন বরাদ্দ বণ্টন নিয়ে বিরোধের জেরে সুনামগঞ্জের দিরাই উপজেলার ৩নং রাজানগর ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল ও ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার সাইদ আহমদ খছরুর মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনায় দায়ের করা একটি মামলায় চেয়ারম্যানের জামিন নামঞ্জুর করে গত বৃহ¯পতিবার তাকে জেলহাজতে প্রেরণ করেছে সুনামগঞ্জ বিজ্ঞ আদালত কোর্ট পুলিশের পরিদর্শক বদরুল আলম জানান, দিরাইয়ের একটি মামলায় ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল গতকাল বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। 

জানা যায়, সরকারি বিভিন্ন বরাদ্দ ও বন্যার্তদের অনুদানের চাল বণ্টনে চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল অনিয়ম করেন  তখন মেম্বার সাইদ আহমদ খছরু এর প্রতিবাদ করলে চেয়ারম্যান মেম্বার উভয়ের মাঝে বিরোধ সৃষ্টি হয়। চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে খছরুসহ কয়েকজন পরিষদ  সদস্য ইউএনও বরাবর অভিযোগও দায়ের করেন। 

এরই জেরে গত ২৫ জুন মেম্বার সাইদ আহমদ খছরুকে চেয়ারম্যানের পক্ষের লোকজন একা পেয়ে পিটিয়ে তাকে পানিতে ফেলে দেয়। এরপর গত ৮ জুলাই ফের মেম্বার পক্ষের লোকজন চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলকে পেটায়। এ সব ঘটনায় দুই পক্ষ আদালতে মামলা দায়ের করে। 

গতকাল সাইদ আহমদ খছরু এর দায়ের করা একটি মামলায় চেয়ারম্যান আদালতে জামিন আবেদন করলে তা নাকচ করে তাকে জেলহাজতে প্রেরণ করে বিজ্ঞ আদালত।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ