আজকের শিরোনাম :

মূল্যবৃদ্ধির প্রতিবাদে ময়মনসিংহে জাতীয় পার্টির বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২২, ১২:২৩

জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয় পার্টি। 

বুধবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করে জেলা, মহানগর জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। 

এ সময় বক্তারা বলেন, সরকার মানুষের কথা চিন্তা না করে তাদের নিজেদের স্বার্থ রক্ষার্থে একের পর এক পণ্যের দাম বাড়িয়ে যাচ্ছে। সরকার বিগত দিনে দফায় দফায় মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করছে। রাতারাতি জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করে দেশের মানুষকে মারাত্মক সংকটের মুখে ঠেলে দিয়েছেন। তেলের মূল্য বৃদ্ধির কারণে দেশের সব ধরনের সেবা সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে। 
বক্তারা আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসার কোন সুযোগ নেই। মানুষ এখন জাতীয় পার্টির ওপর নির্ভরশীল। আগামীতে জাতীয় পার্টি একক ভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ক্ষমতায় এসে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে। 

অনতিবিলম্বে জ্বালানি তেলসহ সব প্রকার দ্রব্যমূল্যের দাম কমাতে হবে। অন্যথায় জাতীয় পার্টি জনগণকে সঙ্গে নিয়ে আগামী দিনে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি ডা.কে আর ইসলাম, মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহম্মেদ, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল সেলিম, যুগ্ম-সম্পাদক শফিকুল আলম তপনসহ অন্যরা।

এর আগে গঙ্গাঁদাস গুহ রোড়স্থ জেলা জাতীয় পার্টির কার্যালয় থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে সমাবেশ করে।

এবিএন/মো: মঈন উদ্দিন রায়হান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ